ভারত সেবাশ্রম সংঘের সন্ন্যাসীর সঙ্গে তৃণমূল নেতার দুর্ব্যবহার। ভিডিও প্রকাশ করে বিস্ফোরক দাবি শুভেন্দু অধিকারীর।

মেদিনীপুরের বিভিন্ন জায়গায় অতিবৃষ্টি এবং বিভিন্ন নদীর বাঁধ ভেঙে যাওয়ার কারণে বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। সরকারি ত্রানের অপ্রতুলতা বিশেষভাবে দেখা যাচ্ছে সেই সব অঞ্চলে। কিন্তু যে কোনো প্রাকৃতিক বিপর্যয় মতো এবারেও রামকৃষ্ণ মিশন, ভারত সেবাশ্রম সংঘ সহ বিভিন্ন হিন্দু ধর্মীয় সংগঠন গুলি ত্রাণকার্যে নেমে পড়েছে।

সেরকমই পশ্চিম মেদিনীপুর জেলা সবং এর বন্যা দুর্গত মানুষদের ত্রাণ বিলি করছিল রামকৃষ্ণ মিশনের এক সন্ন্যাসী। সেখানে স্থানীয় এক তৃণমূল নেতা এসে সেখানে বাধা দিতে শুরু করে বলে অভিযোগ। শ্রী তৃণমূল নেতার বক্তব্য সরকার তথা দিদি সবাইকে ত্রাণ দিচ্ছে, ফলে অন্য কারোর ত্রান দেওয়ার দরকার নেই এবং দিতে গেলেও দিদির অনুমতি দরকার।

রামকৃষ্ণ মিশনের সেই সন্ন্যাসী সেই কথা মানতে না চাইলে তাকে হুমকি দিতে থাকে স্থানীয় সেই তৃণমূল নেতা। শেষ পর্যন্ত ত্রাণ নিতে আসা স্থানীয় মানুষরা স্থানীয় তৃণমূল নেতার প্রতি ক্ষুব্ধ হয়ে খড়গহস্ত হওয়ায় দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যান তৃণমূল নেতা।

এই ঘটনায় চাঞ্চল্য উঠেছে রাজ্য রাজনীতি তে। খোদ রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী টুইট করে এ ঘটনার তীব্র প্রতিবাদ জানান এবং ত্রানের ও রাজনীতিকরণ করা হয়েছে বলে মারাত্মক অভিযোগ আনেন।