দিলীপের ঘোষর ওপর হামলার প্রতিবাদে রাজ্যজুড়ে আন্দোলন সৌমিত্র খাঁ-এর নেতৃত্বে

২১এর মুকুট জেতার আসায় একের পর এক দাঙ্গা লেগেই রয়েছে রাজ্য জুড়ে। নাম নিয়ে বা নাম না নিয়েই চলছিল দুপক্ষের লড়াই, তবে সেটি ছিলো মুখে মুখে। তবে এবার ক্ষোভের আগুন জ্বলে শুরু ভাঙচুর।
আজ অর্থাৎ ১২ই নভেম্বর বৃহস্পতিবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কালচিনির খোকলায় একটি মিটিং এর আয়োজন করেছিলেন, এবং পরে সেখান থেকে সন্ধ্যে ৬টায় ছিলো শিলিগুড়িতে বিজয়া সম্মিলনির উৎসব।

মিটিং শেষ করে উৎসবে সামিল হওয়ার উদ্দেশ্যে কালিচিনির এম.এল.এ উইলসন চাম্পামারির সঙ্গে তাঁর গাড়িতেই রওনা দিয়েছিলেন দিলীপ ঘোষ। আলিপুরদুয়ারে এসে পৌঁছালে হঠাৎই হামলা হয় তাঁদের গাড়ি উপর। ভেঙে দেওয়া হয় গাড়ির সমস্ত কাঁচ। এবং গুরুতর ভাবে আহত হন কালচিনির এম.এল.এ।
ঘটনা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়ে গেছে ইতিমধ্যেই। বিজেপি সমর্থকদের দাবী হামলাটি তৃণমুল কংগ্রেসের সদস্যরাই করেছেন।

ঘটনাটি সামনে আসতেই রাজ্যে বিজেপি যুব মর্চার প্রেসিডেন্ট সৌমিত্র খাঁ একটি ভিডিও এর মাধ্যমে তৃণমূল কংগ্রেস কে সরাসরি কটাক্ষ করে বলেন যে আজ যেভাবে এই জানোয়ার চিত তৃণমূল কংগ্রেস, রাজ্যের বিজেপি নেতাদের উপর যেভাবে হামলা চালাচ্ছে তাঁর বিরুদ্ধে যেনো রাজ্যের সকল যুব মোর্চারা আজই বিকেল ৪টের মধ্যে একজোট হয়ে পথে নামে এর প্রতিবাদ করতে। এবং তিনি আরও বলেন আজ বিকেল ৪টে থেকে তাঁরা সমস্ত রাস্তা অবরোধ করবেন এবং বিভিন্ন জায়গায় বিক্ষিপ্ত মিটিং মিছিল ডাক দেবেন। এবং এক্ষেত্রে যেনো রাজ্যের সকল যুব মোর্চারা একজোট হয়ে থাকেন।

তিনি আরও বলেন যেহেতু কাল দীপাবলি এবং কালী পূজো তাই তাঁরা সাধরণ মানুষের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছেন কারণ তাঁরা মনে করেন তাঁদের কাছে আর কোনো উপায় নেই আন্দোলন করা ছাড়া।