মাত্র ১৩ বছরের মধ্যে ৮০০ সন্তানের পিতা এই পুরুষ

নিশ্চয়ই অবাক হচ্ছেন, সত্যি অবাক করার মত বিষয়। ১৯৫১ থেকে ১৯৬৪ সালের মধ্যে ৮০০ র ও বেশি সন্তানের বাবা হয়েছিলেন রান্ডাল জেফ্রিস । পেশায় ছিলেন ক্যালিফোর্নিয়া র একজন দুধ বিক্রেতা । উনিশ শতকে দুধ বিক্রি করার প্রচলন ছিল বাড়িতে বাড়িতে সেই সময়ই দুধ বিক্রেতা ছিলেন রান্ডাল।

এখন প্রশ্ন হল এত কম সময় একজন স্বাভাবিক মানুষের পক্ষে এত সংখ্যক সন্তানের জন্ম দেওয়া কিভাবে সম্ভব! এই ঘটনা মানুষের সামনে আসবার পর জানা যায় বাড়িতে বাড়িতে দুধ বিক্রি করতে যাওয়ার সময়ই বিভিন্ন বাড়ির মহিলাদের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ানোর ফলস্বরূপ জন্ম নিত সন্তান, এভাবেই এত কম সময়ে অস্বাভাবিক ভাবে ৮০০ র বেশি সন্তানের পিতা হন রান্ডাল ।

ঘটনাচক্রে সেই সমস্ত শিশুর মধ্যে অনেকেরই দৈহিক বৈশিষ্ট্য তাদের আসল পিতার থেকে আলাদা হওয়ায় কিছু সংখ্যক এর DNA পরীক্ষা করেই জানা যায় যে তাদের পিতা রান্ডাল। এরপরই চাঞ্চল্যকর এই তথ্যে হতবাক হয় গোটা বিশ্ব। এই বিষয়ে ৯৭ বছর বয়সী রান্ডাল জানান বরাবরই সন্তানের প্রত্যাশা করতেন তারা স্বামী স্ত্রী, কিন্তু কোনদিনই স্ত্রীর কোলে সন্তান আসেনি। তবে আজ তিনি নিজেকে আশীর্বাদ প্রাপ্ত মনে করেন এত সন্তানের বাবা হয়ে। শুধু তাই নয় নিজের সন্তানদের সঙ্গে যত দ্রুত সম্ভব দেখা করতে চান রান্ডাল।