মুখ্যমন্ত্রীকে কুচ্ছিত ভাষায় সম্বোধন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের

জনসম্ম্খে বাংলার মুখ্যমন্ত্রীকে কদর্য ভাষায় সম্বোধন করলেন দিলীপ ঘোষ। বলেন আরো হাজার রকম কথা। ফের তাঁর কথায় উঠে এল বিতর্ক।

রাজনীতির এক অঙ্গ কাঁদা ছোঁড়াছুঁড়ি, তবে তাঁর ভাষা থাকে মধুর। কিন্তু এর ব্যাতিক্রমের নাম দিলীপ ঘোষ। বহুবার তাঁর বিভিন্ন মন্তব্যের জেরে বহু বিতর্কের সামনে পড়তে হয়েছে তাঁকে। কিন্তু তাতেও আসেনি কোনো বদল। এবার বনঙ্গায় জনসম্মুখে ফের মমতার দিকে আঙুল তুলে অশ্লীল ভাষায় কটুক্তি করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আজ সকাল ৭টায় বনঙ্গা থেকে জনসম্মুখে ভাষণ দিলেন দিলীপ ঘোষ। নানাবিধ কথা বলে সেখালে তিনি বিঁধলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। কদর্য ভাষায় গালিগালাজ করতেও আটকায়নি সে। তিনি মমতাকে কটাক্ষ করে বললেন, “জয় শ্রীরাম শুনলেই দিদি অসুস্থ বোধ করেন কেন? ওনার রক্ত কী দিয়ে তৈরি যে উনি জয় শ্রীরাম শুনতে পারেন না? রামের দেশে থেকে এধরণের আচরণ কেন করবেন?”  এর পাশপাশি তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে সম্বোধন করে বলেন “হারামি”র মতন কাজ করছেন বলে।

এছাড়াও তিনি ওই সভা থেকে হুঙ্কার দেন, যারা আজ বিজেপির ঝান্ডা খুলছে তারাই জয় শ্রীরাম বলতে বলতে ফিরে আসবেন বলে। “এমনি ঘাড় ধরে সব বিজেপিতে যোগ দেবে”, এই কথাও শোনা যায় তাঁর কথায়। এখানেই শেষ নয়, তিনি আশ্বাস দিয়েছেন, তাঁর দলের যে কর্মীদের মৃত্যু হয়েছে, সেই প্রতিষোধ তিনি তুলবেন বলে।

আরো পড়ুন- অপেক্ষার কয়েক সপ্তাহ, আসছে কোভিড ভ্যাক্সিন, জানালেন মোদি

এমনি তিনি তাঁর কথায় তাঁর “খোকাবাবু” কেও তুলে ধরেছেন। তিনি বলেন “খোকাবাবু আমায় গুন্ডা বলেছেন, হ্যাঁ দরকার হলে আমি হব গুন্ডা। ভদ্র্লোকেরা আমার কথা শুনলে ভয় পায়। কাপুরুষেরা এমন কথা বলতে পারে”।