“আর লড়তে চাই না”, বক্তব্যে কীসের ইঙ্গিত দিলেন চিরঞ্জিত!

অরিজিৎ কুমার পাল- ২০২১ এ আর ভোটে দাঁড়াতে চান না বলে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে অব্যাহতি চেয়েছেন বর্ষীয়ান অভিনেতা তথা বারাসাতের বিধায়ক চিরঞ্জিত। হঠাৎ এই রকম সিদ্ধান্তের কারণ প্রসঙ্গে অভিনেতা খোলসা করে জানিয়েছেন যে,” অনেক বয়স হয়ে গিয়েছে। এবার একটু বিশ্রাম নিতে চাই। দলনেত্রীকে বলেছি, এবার আমায় অব্যাহতি দিন। আমি নিজের জগতে ফিরে যেতে চাই।”

তিনি একই সঙ্গে এও বলেছেন যে তিনি অব্যাহতি চাইলেও অন্য কোন দলে যোগদান করবেন না। প্রসঙ্গত যখন তিনি এই রকম কথা বলছেন তখনই এক ঝাঁক অভিনেতা-অভিনেত্রী বিজেপিতে যোগদান করেছে। নতুন যেসব ‘সেলিব্রেটিরা’ রাজনীতিতে আসছেন তাদের সম্বন্ধে জিজ্ঞেস করা হলে তিনি বলেন যারা যে দলে যোগ দিতে চেয়েছে সে তাদের ব্যক্তিগত ব্যাপার।

আরও পড়ুন- যশ দাশগুপ্তসহ গেরুয়া শিবিরে যোগ একঝাঁক টেলি তারকার

তবে তিনি মুখে যাই বলুক জনগণ এতে অন্য গন্ধ পাচ্ছেন। অনেকে বলছেন লক্ষ্মীরতন শুক্লা যে কারণে দলত্যাগ করেছিলেন তিনিও সেই কারণে দলত্যাগ করছেন। নাকি আগামী নির্বাচনের কোনো আঁচ পেয়েই সরে দাঁড়াতে চাইছেন এই বর্ষীয়ান অভিনেতা?

প্রসঙ্গত, তিনি ২০১১ সালে ভোটে দাঁড়িয়ে প্রথম বারেই জয়লাভ করেন। তবে সেইবারও নির্বাচনে দাঁড়াতে চাননি, মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরোধে তিনি দাঁড়ান, বলে জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের গুনগ্রাহী এই অভিনেতা। ২০১৬ সালেও একই ঘটনা ঘটেছিল তাই আগামী নির্বাচনে তিনি যে দাঁড়াবেনই না সেটা জোর দিয়ে বলা যায় না। তাঁর কথায়, ‘এখন দেখা যাক দলনেত্রী কি বলেন।’