ভাটপাড়া তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে আয়োজিত রক্তদান শিবির, উপস্থিত প্রিয়াঙ্গু পান্ডে।

করোনা মহামারী পরিস্থিতিতে যখন গোটা বিশ্ব ত্রস্ত, চারিদিকে হাহাকার এবং বিভিন্ন হাসপাতালে রক্ত এবং অক্সিজেনের সংকট দেখা দিয়েছে, তখন মানুষকে সাহায্যের জন্য এগিয়ে এলো ভাটপাড়া তৃণমূল কংগ্রেসের তরফ থেকে প্রিয়াঙ্গু পান্ডে।

আজ মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় ৯ নং ওয়ার্ডে কাঁটাপখোর মাঠে কাকিনাড়া ইয়ং ম্যান এসোসিয়েশন এবং শ্রী রবি সিংহ দ্বারা একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের যুবনেতা প্রিয়াঙ্গু পান্ডে, ভাটপাড়া তৃণমূল চেয়ারম্যান ধর্মপাল গুপ্ত, ভাটপাড়া টাউন প্রেসিডেন্ট জিতেন্দ্র সাউ, হিন্দি সেলের জেলা অধ্যক্ষ অমিত গুক্ত, যুব মোর্চার সহ-সভাপতি গোপাল রাউত, ধর্মেন্দ্র সিং, অশোক দত্ত, সত্যেন রায় এবং অমিত সাউ সহ অন্যান্য সমাজসেবীরা।

এই কার্যক্রমটিকে সুচারুরূপে পরিচালনা করার দায়িত্বে ছিলেন সূর্যদেব রায় এবং তৃণমূলের অধিবক্তা অনিল কুমার সাউ।

মানুষকে যাতে এই দুঃখের দিনে ন্যূনতম রক্তটুকু প্রদান করা যায়, সেই সম্পর্কে সচেতন প্রিয়াঙ্গু বাবু। “জীবে প্রেম করে যেইজন, সেইজন সেবিছে ঈশ্বর।” – স্বামী বিবেকানন্দের বাণী যেন সার্থক হল প্রিয়াঙ্গু বাবুর কাজে।

অনুষ্ঠান শেষে মিডিয়াকে তিনি বলেন “ভাটপাড়া পৌরসভা আয়োজিত রক্তদান শিবিরে অংশগ্রহণ করলাম।খুব ভালো লাগল জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় ভাটপাড়া পৌরসভার প্রশাসক এবং প্রশাসক মন্ডলী মিলে আজকে সাধারণ মানুষের জন্য রক্তদান শিবিরের আয়োজন করলেন। রক্তদান শিবিরে ভাটপাড়া পৌরসভার প্রত্যেক কর্মকর্তারা এবং প্রশাসক দল উপস্থিত ছিলেন। সেইসঙ্গে অসংখ্য ধন্যবাদ জানাই শ্রী অরুণ ব্যানার্জিকে।”

দুর্দিনে মানুষের পাশে দাঁড়ানো একটি রাজনৈতিক দল ও তার কর্মীদের কাজ। এবং সেই কাজেই একটি অনন্য নজির প্রতিষ্ঠিত করলেন শ্রী প্রিয়াগু পান্ডে ।