ভোট পরবর্তী হিংসা এবং সাম্প্রদায়িক দাঙ্গার প্রতিবাদে ভারতীয় জনতা পার্টির প্রতিবাদ মিছিল।

একুশের বিধানসভা ভোটের ফল ঘোষণার পর থেকেই শাসকদলের বিরুদ্ধে হিংসার অভিযোগে সরব হয় ভারতীয় জনতা পার্টি। এবার এই ঘটনা নিয়ে সরব হলেন আলিপুরদুয়ারের কামাখ্যাগুড়ির ভারতীয় জনতা পার্টির সদস্যরা। ভোট পরবর্তী হিংসা ,সন্ত্রাস, নারী নির্যাতন এবং সাম্প্রদায়িক দাঙ্গার প্রতিবাদে রবিবার আলিপুরদুয়ারের কামাখ্যা গুড়িতে ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে একটি প্রতিবাদ মিছিল করা হয়। এদিন কুমারগ্রাম বিধানসভার অন্তর্গত ৩ নং মণ্ডল কমিটির পক্ষ থেকে এই মিছিল অনুষ্ঠিত হয়। কামাখ্যাগুড়ি এলাকার বিভিন্ন জায়গায় এই মিছিল পরিক্রমা করে।

মিছিলে নেতৃত্ব দেন আলিপুরদুয়ার জেলা বিজেপি কমিটির সদস্য সুনীল মাহাতো। এছাড়া উপস্থিত ছিলেন আলিপুরদুয়ার জেলার কুমারগ্রাম বিধানসভার এম এল এ মনোজকুমার ওরাও, জেলা যুব মোর্চার সভাপতি বিপ্লব দাস সহ অন্যান্য বিশিষ্টজনেরা।

এদিন মিছিল শেষে ভারতীয় জনতা পার্টির কর্মীরা কামাখ্যাগুড়ি বাজারে তৃণমূলের ভোট পরবর্তী হিংসার বিরুদ্ধে প্রতিবাদ করে এবং ধিক্কার জানায়। এ বিষয়ে আলিপুরদুয়ার জেলা বিজেপির সদস্য সুনীল মাহাতো বলেন , ভোট-পরবর্তী হিংসায় বিজেপি কর্মীরা ঘরছাড়া, বহু বিজেপি কর্মীদের মারধর করা হয় সেই প্রতিবাদের জেরেই কামাখ্যাগুড়িতে মিছিল অনুষ্ঠিত হয়।