শীতলকুচিতে বিজেপি’র দলীয় কার্যালয়ে ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

মাথাভাঙ্গা: বুধবার সকালে শীতলকুচি বিধানসভার ডাক ঘড়া বাজার এলাকায় বিজেপির দলীয় কার্যালয় ভাঙচুর করার অভিযোগ উঠলো তৃণমূলের বিরুদ্ধে।

বিজেপির অভিযোগ স্বামী বিবেকানন্দ এর জন্মদিন পালন করার পর তৃণমূল আশ্রিত কিছু দুষ্কৃতীরা বিজেপির দলীয় কার্যালয় ভাঙচুর করে ও স্বামী বিবেকানন্দের ছবিও ছুড়ে ফেলে দেয়।

এই বিষয়ে শীতলকুচি বিধানসভার বিজেপি বিধায়ক বরং চন্দ্র বর্মন জানান , ১২ই জানুয়ারি বিজেপির দলীয় কার্যালয়ে স্বামী বিবেকানন্দের জন্মদিন পালন করার পর তিনি বাড়ি যাওয়ার পথে তাকে আক্রমণ করে তৃণমূলের দুষ্কৃতীরা। তারপর তার বাইক ছিনিয়ে নিয়ে ভেঙে ফেলার অভিযোগ করেছেন তিনি। এরপর দুষ্কৃতীরা পার্টি অফিসে গিয়ে বিবেকানন্দের ছবি এবং বিজেপির পতাকা ছিঁড়ে ফেলে দেয় এবং বাকি বিজেপি কর্মীদের পিটিয়ে মারার হুমকিও দেয় বলে জানিয়েছেন তিনি। তিনি আরও বলেন এর মধ্যেই তারা এই বিষয়ে থানায় মৌখিকভাবে জানিয়েছেন পরবর্তী সময়ে লিখিতভাবে অভিযোগ দায়ের করবেন।

অন্যদিকে এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করে রাজ্যের শাসক দল। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে তপন গুহ বলেন কেউ অপরাধ করলে প্রশাসন ব্যবস্থা নেবে। ইতিমধ্যেই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে শীতল কুচি থানার বিশাল পুলিশ বাহিনী এবং ঘটনার তদন্ত শুরু করেছে।