এবার বিতর্কে জড়ালেন অমিতাভ-পুত্র অভিষেক

নিজস্ব প্রতিবেদন- দুজনেই ইন্ডাস্ট্রির বহু পুরোনো দুই অভিনেতা। বলা যেতে পারে বহু পুরোনো দুজন বন্ধুও, তাঁদের জুটিও ধরা পরেছে রিল লাইফে। কিন্তু এবার সেই জুটিতে কী আসল ভাঙন। বন্ধুর প্রশংসায় দ্বিমত রাখলেন অভিষেক বচ্চন! এমন চিত্রই ধরা দিল তাঁর ট্যুইটারে।

[আরো পড়ুন- বিয়ের ব্যাচেলার পার্টিতে মজেছেন নিখিল গুনগুন]

অক্ষয় কুমারের কাজ নিয়ে টুইটারে একটি লেখা পোষ্ট করেন অক্ষয় রাঠী। তিনি বলেন, অক্ষয় কুমার ধুব দ্রুতগতিতে তাঁর কাজ শেষ করেন। অন্যান্য নায়করা একটা শ্যুট যে সময়ে করতে পরে, সেই সময়ে তিনি একটা গোটা সিনেমা করে ফেলতে পারেন। তবে আমার মনে হয় তাঁর আরো বড়ো কোনো পরিকল্পনা করা উচিত। এবার এই ট্যুইটেই চটে গেলেন জুনিয়র বচ্চন। তিনি প্রকাশ্যে জানান, দায়সারা কাজ করলেই হয় না। ভালো কাজের দরকার, নয়তো থিয়েটারেরই বিপদে হবে। এমনি তিনি তাঁর ট্যুইটে জানান, সকল অভিনেতা নিজের দায়িত্বে অনুপ্রেরণাতে কাজ করেন। সবারই একটা নিজের গতি থাকে। ও তিনি মনে করিয়ে দেন বর্তমানে ভালো সিনেমা না হলে করোনা ভয়ে খুব একটা হলে আসটে স্বাচ্ছন্দ্য বোধ করবেন না দর্শকেরাও। তবে এখনও এই গোটা বিষয় নিয়ে মুখে কুলুপ পেতেছেন বলিউড খিলাড়ী।

প্রসঙ্গত, লকডাউনের পর অক্ষয় কুমারের একটি সিনেমা লক্ষী মুক্তি পায়, যা খুব একটা জনপ্রিয়তা পয়নি। আর অন্যদিকে ওটিটির দুনিয়ায় মুক্তি পায় অভিষেক বচ্চনের অভিনীত সিনেমা লুডো। সেইখানে অভিষেক বচ্চনের অভিনয় দেখে আল্পুত হয়ে গিয়েছেন দর্শকেরা। নেপোটিজমের দুনিয়াতে, যে নিন্দায় তকমা তাঁরা লাগিয়েছিলেন জুনিয়র বচ্চনের গায়ের, সেই তকমা অনায়াসেই ভুল প্রমাণ করে দিয়েছেন অমিতাভ পুত্র।