এবার ভুয়ো নিয়োগ পূর্ব মেদিনীপুর জেলা স্বাস্থ্য দপ্তরে

পূর্ব মেদিনীপুর জেলার স্বাস্থ্য দপ্তরে ভুয়ো নিয়োগপত্র নিয়ে চাকুরীতে যোগদান করতে এসে পুলিশের হাতে ধরা পড়ল তিন মহিলা ও এক পুরুষ। তমলুকে পূর্ব মেদিনীপুর জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক এর দপ্তরে আজ সকালে ভুয়ো নিয়োগপত্র নিয়ে গ্রুপ ডি পদে কাজে যোগ দিতে এলে মুখ্য স্বাস্থ্য আধিকারিক তাদেরকে তমলুক থানার পুলিশের হাতে তুলে দেন।

পূর্ব মেদিনীপুর জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক জানিয়েছেন, আজ সকালবেলা চারজন গ্রুপ ডি পদে যোগদানের জন্য নিয়োগপত্র নিয়ে আসে। যোগ দিতে আসা প্রার্থীদের মধ্যে তিনজন মহিলা এবং একজন যুবক। সেই নিয়োগপত্র দেখে তাঁর সন্দেহ হয়। ওই নিয়োগপত্র যথাযথ কিনা তা জানতে তিনি কলকাতায় স্বাস্থ্য ভবনে যোগাযোগ করেন। সেখানে যোগাযোগ করে তিনি জানতে পারেন, এই নিয়োগপত্র গুলি ভুয়ো। তারপর তিনি চাকরিতে যোগ দিতে আসা তিনজন মহিলা ও এক যুবককে তমলুক থানার পুলিশের হাতে তুলে দিয়েছেন।

জেলা স্বাস্থ্য দপ্তর এবং পুলিশ সূত্রে জানা যায়, কাজে যোগ দিতে আসা এই চারজন একজন লোক মারফত এই নিয়োগপত্র পেয়েছে। তারা বুঝতে পারেননি যে এই নিয়োগপত্র ভুয়ো। তমলুক থানা পুলিশ তাদেরকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে প্রকৃত অভিযুক্তকে ধরার জন্য।